সংস্করণ
Bangla

আরও ৫০ কোটি আয়ের লক্ষ্যে মেডপ্লাস

YS Bengali
18th Dec 2015
Add to
Shares
2
Comments
Share This
Add to
Shares
2
Comments
Share

ভারতের অন্যতম বৃহৎ ফার্মেসি চেন মেডপ্লাস হেলথ সার্ভিসেস এবছর আয়ের পরিমাণ এক লাফে ৫০ কোটি বাড়ানোর লক্ষ্যমাত্রা নিল। সারা দেশে এই সংস্থার তেরশরও বেশি আউটলেট আছে। সংস্থার সিইও মধুকর গঙ্গাদির মতে, গত বছর আয়ের পরিমাণ ছিল ১৩৫০ কোটি টাকা। চলতি অর্থবর্ষে তা ১৮০০ কোটি করার লক্ষ্যমাত্রা নেওয়া হয়েছে। সংস্থার প্রসারে এই টাকা ব্যয় করা হবে বলে জানালেন গঙ্গাদি।

image


“আপাতত আমাদের লক্ষ্য আইপিও নয়, রাজস্ব বৃদ্ধি করা। মার্চের মধ্যে অতিরিক্ত ৫০ কোটি টাকা আয় হবে বলে আমরা আশাবাদী”, হায়দরাবাদে সাংবাদিকদের বলছিলেন সিইও মধুকর গঙ্গাদি।সংস্থার ২০ শতাংশ ইকুইটি গঙ্গাদির। বাকি শেয়ার রয়েছে সংস্থার কর্মী এবং বিনিয়োগকারীদের হাতে।

হায়দরাবাদে ইতিমধ্যেই মেডপ্লাস ক্লিনিক্যাল ল্যাবরেটরির অনলাইন পরিষেবা চালু করেছে। “ব্যাঙ্গালোর ও চেন্নাইয়ে দুশোটি স্টোর রয়েছে। খুব শীঘ্রই সেখানেও এই পরিষেবা দেওয়া হবে। তারপর গন্তব্য হবে কলকাতা। “ল্যাব পরিষেবা সম্প্রসারণ প্রসঙ্গে এমনটাই জানালেন গঙ্গাদি। এছাড়া medpluslab.com-এ নথিভুক্ত গ্রাহকরা বাড়িতে বসে রক্ত পরীক্ষা করার সুযোগ পাবেন। হার্ডকপি ছাড়াও রিপোর্ট পাওয়া যাবে অনলাইনে, জানালেন গঙ্গাদি।

(পিটিআই, অনুবাদ শিল্পী চক্রবর্তী)

Add to
Shares
2
Comments
Share This
Add to
Shares
2
Comments
Share
Report an issue
Authors

Related Tags