সংস্করণ
Bangla

ক্লান্ত পথিক এক নিমেষেই চাঙ্গা...বনসোলের ফান্ডা

Esha Goswami
5th Oct 2015
Add to
Shares
0
Comments
Share This
Add to
Shares
0
Comments
Share

আলেখ্যা নাদেন্দলা, বনসোলের মালকিন। ভাবছেন তো সেটা আবার কি?এটা একটি অনলাইন স্পা এবং স্যালন সাইট। এই অভিনব সাইট পথশ্রমে ক্লান্ত পথিক কে দুদন্ড জিরোবার খবর দেয়। আবার তাজা হয়ে ওঠার ঠিকানা বলে। শুধু এটুকুই নয়।

image


বনসোলের সাইটে ঢুকলে তথ্য পাবেন আরও কোথায় ঘুরবেন,কি অফার পাবেন, রেটিং কি এবং নতুন আকর্ষণীয় পরিচর্যার খবর।

আমরা আলেখ্যার কাছে জানতে চাইলাম বনসোল শুরুর উদ্দেশ্য ও অনুপ্রেরণা কি ছিল?

আলেখ্যা তাঁর বাবার সাথে পারিবারিক ব্যবসায় নিযুক্ত ছিলেন। ব্যবসার সূত্রে তাঁকে অনেক জায়গায় ঘুরতে হতো। তিনি চিরকালই ফিটনেস লাভার। নিয়মিত যোগা ও শরীরচর্চা করতেন। ফিটনেস ক্লাসে যেতেন। যখন ঘুরতে যেতেন, তখন মাসে ৪-৫ বা ১০টা ফিটনেস ক্লাসে অংশ নিতেন। একদিন হঠাৎ আলেখ্যার মনে হল আচ্ছা ঘুরবার সময় ও ফিটনেস ক্লাস করতে পারলে কেমন হয়! বেড়ানোর ফাঁকে একটা দিন শরীরচর্চাকে দিলাম। আইডিয়াটা মন্দ নয়। শরীরচর্চা মানে শুধু ব্যয়াম নয়। তিনি স্পা,স্যালন এবং ফিটনেস সেন্টার সবটাকে এক ছাতার তলায় আনতে চাইলেন। মানুষ যেন বনসোলের পরিসেবায় নতুনত্ব অনুভব করে।

এমন মজাদার নামটা মাথায় এল কেমন করে?

আলেখ্যা বললেন,তাঁরা অনেক নাম ভেবেছেন। প্রথমে "বুক মাই ক্লাস" ঠিক করেছিলেন। কিন্তু স্পা,স্যালন, ফিটনেস সবকিছুই থাকছে এমন নাম এটা নয়। মুম্বাইের এক বন্ধু অনেক নাম বেছে দেন। শেষে তাঁরা বনসোল নামটি ঠিক করলেন। এর মানে সুখি আত্মা। সত্যিই তো বনসোল মানুষের দেহ ও মনকে তরতাজা করে দেয়।

আলেখ্যার লেখাপড়া

তিনি চেন্নাইের ভি,আই,টি কলেজের স্নাতক। স্মার্ট হাউসিং বিষয়টা আকৃষ্ট করত তাঁকে। তাই তিনি ডিজাইনিং নিয়ে নিউইয়র্কের দ্য নিউ স্কুলে পড়াশুনা করেন। মায়ামিতে ৮/১০ মাস কাজ করেন। ফিরে এসে তাঁর বাবার সঙ্গে কাজে যুক্ত হন। এরপর তিনি ব্যবসা সামলানোর সাথে সাথে এম্ বি এ, করছেন হায়দ্রাবাদের আই এস বি থেকে।

বনসোল স্পা এর দুনিয়ার জম্যাটো হতে পারবে কি?

আলেখ্যা হেসে বললেন "আমি জম্যাটো হতে চাই ও না।" কারোর সাথে তুলনা করলে সবসময় নিজেকে ২য় স্থানে রাখতে হয়। তিনি বললেন জম্যাটো যেকোনো দিন বর্তমানের থেকে ভালো হয়ে উঠবে। তাই তুলনা না করে উন্নতমানের পরিসেবা দিতে পারাটাই বড় কথা।

আমরা জানতে চাইলাম ভবিষ্যতের কি পরিকল্পনা?

আলেখ্যা তাঁর বনসোল নিয়ে ছড়িয়ে পড়তে চান চেন্নাই, ব্যাঙ্গালোর, দিল্লী, আমচি মুম্বাই সহ দেশের সব মেট্রো শহরে। ফিটনেস ক্লাস ছাড়াও থাকবে মন ভালো করা ফুরফুরে স্পা আর স্যালন।

নজর রাখুন কখন ইউজার ফ্রেন্ডলি, ফ্যাশানেবল বনসোল ঢুকে পড়ে আপনার শহরে। ব্যস তাহলেই লগ্ ইন করুন বনসোলের সাইটে আর করে আসুন "তন তাজা,মন তাজা...।"

Add to
Shares
0
Comments
Share This
Add to
Shares
0
Comments
Share
Report an issue
Authors

Related Tags