সংস্করণ
Bangla

অনলাইনে পাবেন প্যারামাউন্টের সরবত

21st Mar 2017
Add to
Shares
16
Comments
Share This
Add to
Shares
16
Comments
Share

প্যারামাউন্টের সরবতের কথা জানেন না এমন মানুষ পাওয়া ভার। ইতিহাস প্রসিদ্ধ প্যারামাউন্টের গায়ে এবার লাগল ডিজিটাল ইন্ডিয়ার হাওয়া। এখন অনলাইনে পাবেন প্যারামাউন্টের সরবত মালাই মারকে। অথবা নারকোলের আস্তরণে ঢাকা সুস্বাদু পানীয়। প্রাণ আনচান করলে অন লাইনে অর্ডার করতেই পারেন। ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখেই প্যারামাউন্ট কর্তৃপক্ষ কলকাতা ও তার পার্শ্ববর্তী অঞ্চলের মানুষদের জন্য এই পরিষেবা চালু করেছে।

image


“এবার আমরা অনলাইনের মাধ্যমেও প্যরামাউন্টের সরবত পৌঁছে দিচ্ছি বাঙালির ঘরে ঘরে। বিশেষত অনেকেই আছেন সময়ের অভাবে কলেজস্ট্রিটের দোকানে আসতে পারেন না বা বয়স্করা ইচ্ছে করলেও এতটা আসা যাদের পক্ষে সম্ভব নয়, তারা কেন বঞ্চিত হবেন! মাউসের ক্লিকে দোকানের সরবত পৌঁছে যাবে তাঁদের জন্য।” বলছিলেন কর্ণধার পার্থ মজুমদার। একটি সংস্থার সঙ্গে টাইআপের মাধ্যমে প্যারামাউন্ট এই পরিষেবা দিতে শুরু করেছে গত ডিসেম্বর থেকেই।

তবে যারা একবার এই দোকানে পা রেখেছেন তারা অনেকই অনলাইনের চেয়ে এই শতাব্দী ছুঁই ছুঁই দোকানে বসে নস্টালজিক হতে হতে কোকো মালাইতে চুমুক দিতে বেশী আগ্রহী। তবু অনলাইনের প্রয়োজনও রয়েছে বলছিলেন পার্থ। “এতদিন ধরে প্রচুর অনুরোধ আসছিল শহরের অন্যপ্রান্তে এই দোকানের ফ্যাঞ্চাইজি খোলার জন্য।” তাই বলছিলেন। কিন্তু গুনগতমানের কথা মাথায় রেখেই ফ্রাঞ্চাইজি দিতে নারাজ ছিলেন ওরা। সারা শহরের শরবত রসিকদের কথা মাথায় রেখেই এই অনলাইন ব্যাবস্থা। তবে তারাও চাইছেন সময় থাকলে যেন ক্রেতারা তাদের দোকানে এসেই শরবতের স্বাদে ডুবে যান।

Add to
Shares
16
Comments
Share This
Add to
Shares
16
Comments
Share
Report an issue
Authors

Related Tags