সংস্করণ
Bangla

ফার্স্টরাইড হউক FirstRide.in এ

গাড়ি কেনাকে সহজ করতে এসে গিয়েছে ফার্স্টরাইড। সম্পূর্ণ অনলাইনে ‘টেস্ট ড্রাইভ’-এর সময় নির্বাচন থেকে শুরু করে লোন এবং বিমার ব্যবস্থা করে দিতে প্রস্তুত ‘ফার্স্টরাইড.ইন’।

Chandra Sekhar
6th Oct 2015
Add to
Shares
0
Comments
Share This
Add to
Shares
0
Comments
Share

কথায় আছে মানুষ সৌখিন বাড়ি গাড়ি আর গয়নার প্রতি।বিশেষ করে অনভিজ্ঞতায় বেশীরভাগ মানুষই বিভ্রান্ত হয়ে পড়েন গাড়ি কেনার ক্ষেত্রে। গাড়ি কেনা কি সহজ কথা? বাড়ি কেনার পর মানুষ সবচেয়ে বেশি খরচ গাড়ি কিনতেই করে। তাই বাড়ি কেনার মতই এটি কিনতে দরকার রীতিমতো পড়াশুনা। কিন্তু গাড়ি সম্পর্কে পক্ষপাতহীন ধারণাই বা পাওয়া যাবে কোথা থেকে? তাছাড়া রঙ নির্বাচনের ব্যাপার রয়েছে, ‘টেস্ট ড্রাইভ’ না করে কোন কোম্পানির কোন মডেলটা নেওয়া উচিৎ তা বোঝা যায় না। গাড়ি কিনতে এত সমস্যার মীমাংসা করতেই হাজির ‘Firstride.in’। সম্পূর্ণ অনলাইনে আপনি বেছে নিতে পারেন আপনার পছন্দের গাড়ি। সেইসঙ্গে অনলাইনেই ‘টেস্ট ড্রাইভ’-এর নির্দিষ্ট সময় নির্বাচন করতে পারেন।


image


‘Firstride.in’-এর মূল কারিগর বিজয় কুমার রেড্ডি এবং প্রসূন অগ্রবাল জানিয়েছেন, গাড়ি কিনতে যা যা সহযোগিতা একজন ক্রেতার দরকার, তার সবটুকুই করতে প্রস্তুত ‘Firstride.in’’। ‘টেস্ট ড্রাইভ’ তো বটেই, সেই সঙ্গে গাড়ি কিনতে লোন পেতে কিংবা বিমা করাতে এবং গাড়িটির সারা জীবনের সার্ভিসের ব্যবস্থা করে দেন তাঁরা। বাজারের প্রায় সমস্ত গাড়ির কোম্পানির সঙ্গে চুক্তিবদ্ধ রয়েছে ফার্স্টরাইডএর সঙ্গে। কিন্তু আপনাকে সম্পূর্ণ পক্ষপাতহীনভাবেই সাহায্য করতে প্রস্তুত।

বিজয় জানিয়েছেন, সময় অনেক বদলেছে। এখন যে কোনও ক্রেতা ইন্টারনেট দেখেই গাড়িটি সম্পর্কে ধারনা করে নিতে পারেন। শুধু তাই নয়, তাঁরা এখন অনলাইনেই সমস্ত সুবিধা পেতে অভ্যস্ত হয়ে উঠছেন। তাই বিজয় এবং প্রসূন চেয়েছেন, অনলাইনেই গাড়ি কেনার সমস্ত ব্যবস্থা করে দিতে। কিন্তু নিজেরা কবে অনলাইনে গাড়ি বিক্রি করতে পারবেন? বিজয় জানিয়েছেন, খুব তাড়াতাড়ি। বর্তমানে বেঙ্গালুরুতে নিজেদের ব্যবসা শুরু করেছে ফার্স্টরাইড। কিন্তু খুব শীঘ্রই ছড়িয়ে পড়তে চলেছে চেন্নাই, মুম্বই, হায়দ্রাবাদ, পুনে এবং দিল্লিতে।


প্রসূন অগ্রবাল ও বিজয় কুমার রেড্ডি

প্রসূন অগ্রবাল ও বিজয় কুমার রেড্ডি


Add to
Shares
0
Comments
Share This
Add to
Shares
0
Comments
Share
Report an issue
Authors

Related Tags